লাল মনোকিনিতে উষ্ণতা ছড়ালেন ঋদ্ধিমা

উন্নয়ন সংবাদ রিপোর্ট
  • আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪

গরমে অনেক টলিউড তারকাই পাড়ি জমাচ্ছেন পাহাড়ে বা সমুদ্র সৈকতে। উদ্দেশ্য, নিজের মতো করে একান্তে সময় কাটানো। অভিনেত্রী ঋদ্ধিমাও স্বামী সন্তানকে নিয়ে সমুদ্রের ধারে গেলেন ছুটি কাঁটাতে। সেখানে গিয়েই বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। যেসব ছবি উষ্ণতা ছড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

স্বামী-সন্তান নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গেছেন ঋদ্ধিমা। থাইল্যান্ডের রিসোর্টে পুলের ধারে বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। লাল রঙের মনোকিনি, তার ওপরে সাদা রঙের শার্ট। কাঁধ থেকে সেই শার্ট খুলে পড়তেই দেখা গেল খোলা পিঠ।

খোলা চুলে একেবারেই নো মেকআপ লুকস। পোজ দিয়েছেন ক্যামেরায়। পুলের ধারে বসে গরম উপভোগ করছেন ঋদ্ধিমা। লাল মনোকিনিতে অসম্ভব সুন্দর লাগছিল অভিনেত্রীকে।

সেই ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরবপত্নি লিখেছেন, শ্বাস নিলেই সেটাকে বেঁচে থাকা বলে না, আনন্দের মুহূর্তগুলোকে নিয়ে বেঁচে থাকা বলে। আর আমি আনন্দে থাকি ঘুরতে গিয়ে।

প্রসঙ্গত, এর আগে সদ্যোজাত সন্তানকে নিয়ে পাহাড়ে গিয়েছিলেন গৌরব ও ঋদ্ধিমা। দুজনেই ভীষণ ঘুরতে ভালবাসেন, একটু ছুটি পেলেই বেরিয়ে পড়েন। জীবনে ছোট্ট ছেলে ধীর আসার পরেও সেই রুটিনে কিন্তু ছেদ পড়েনি।

কয়েকমাস আগেই ধীরকে নিয়ে দার্জিলিং গিয়েছিলেন ঋদ্ধিমা ও গৌরব। এই জায়গায় নিয়ে গৌরব ও ঋদ্ধিমা দুজনেই আবেগপ্রবণ হয়েছিলেন। কারণ কাঞ্চনজঙ্ঘাকে সাক্ষী রেখে ঋদ্ধিমাকে প্রেম নিবেদন করেছিলেন গৌরব। আর ছেলে ধীরকে নিয়ে তারা ফিরে গিয়েছিলেন সেখানেই।

আরো পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © unnayansangbad.com
Developer Design Host BD