টাইগারদের প্রস্তুতি ক্যাম্পে গণমাধ্যমের প্রবেশ নিষিদ্ধ

উন্নয়ন সংবাদ রিপোর্ট
  • আপডেট : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং জিম্বাবুয়ের সিরিজের জন্য ১৭ সদেস্যর প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। স্কোয়াডে থাকা ক্রিকেটারদের নিয়ে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে। তবে এই ক্যাম্পে গণমাধ্যমের প্রবেশ সম্পূর্ণ নিষেধ করেছে কতৃপক্ষ।

বুধবার (২৪ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী শুক্রবার (২৬ এপ্রিল) থেকে শুরু হয়ে রোববার (২৮ এপ্রিল) পর্যন্ত এই অনুশীলন ক্যাম্প চলবে।

তিনদিনের এই অনুশীলন ক্যাম্পে সম্পূর্ণভাবে রুদ্ধদ্বার অনুশীলন করানো হবে। সেখানে গণমাধ্যমের প্রবেশের ও অনুশীলনের ছবি বা ভিডিও গ্রহণের সুযোগ থাকছে না।

এর আগে গতকাল অনুশীলন ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। সেই দলে অবশ্য সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের নাম নেই।

এই মুহূর্তে আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলা মোস্তাফিজ ১ মে‘র পরে দলের সঙ্গে যোগ দেবেন। অন্যদিকে সাকিব বিদেশ থেকে ফিরে যোগ দেবেন ডিপিএলে। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে এই দুই তারকাকে দলে পাচ্ছে না টাইগাররা।

এদিকে প্রধান নির্বাচক লিপু জানিয়েছেন, এই ১৭ সদস্যের দলের সঙ্গে সাকিব ও মোস্তাফিজের নাম যোগ হবে এবং এখান থেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ও ব্যাকআপ খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্পের দল : নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদি হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার

আরো পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © unnayansangbad.com
Developer Design Host BD