শিরোনাম :
ত্রিশালে মহান মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত গরমে বন্ধুদের নিয়ে মধুমতিতে মাশরাফীর জলকেলি বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, যা জানাল মন্ত্রণালয় বিএনপিকে আমরা ভাঙতে চাই না : ওবায়দুল কাদের দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন অগ্রগতি শ্রমিকদের মাধ্যমেই হচ্ছে : হানিফ নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে বিজেপির আমন্ত্রণ শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠান খোলা রাখার ব্যাপারে সিদ্ধান্ত হয়নি : শিক্ষা মন্ত্রণালয় এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার ছয় অলরাউন্ডার রেখে আফগানিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনের গণ-বিজ্ঞপ্তি প্রকাশ

উন্নয়ন সংবাদ রিপোর্ট
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফয়জুর রহমান ফরহাদ ‘ত্রিশাল (ময়মনসিংহ):৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪
৩য় ধাপে আগামী২৯মে অনুষ্ঠিত হবে এইমর্মে গণ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ময়মনসিংহ ও রিটার্নিং অফিসার ত্রিশাল উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ মোঃ মাহমুদুল আলম বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেন।

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনের গণ-বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ২মে অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই হবে ৫ মে, মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্বান্তের বিরুদ্বে আপিল দায়ের এর তারিখ নির্ধারণ করা হয় ৬ মে। আপিল নিষ্পত্তি ৯-১১ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২মে,
প্রতীক বরাদ্ব ১৩ মে এবং ভোট গ্রহণের তারিখ ২৯ মে বুধবার ঘোষণা করা হয়েছে। গণ-বিজ্ঞপ্তি অনুযায়ী ওইদিন সকাল ৮ টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়াও ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রকার প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন ত্রিশাল উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান।

আরো পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © unnayansangbad.com
Developer Design Host BD